সার্চ কমিটি নিয়ে মিথ্যাচার করছে বিএনপি

0
316
সার্চ কমিটি

নির্বাচন কমিশন (ইসি) গঠনে সাংবিধানিক বিধান ও আইনের যথাযথ প্রক্রিয়া অনুসরণ করা হলেও সার্চ কমিটি নিয়ে মিথ্যাচার করছে বিএনপি [BNP]। 

রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, রাজনীতির মাঠে চরম ব্যর্থ বিএনপি এখন নিজেদের হতাশা ও নিরাশার মাপকাঠিতে জনপ্রত্যাশা পরিমাপের ব্যর্থ চেষ্টায় নিমজ্জিত। তারা নির্বাচনী ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করা এবং জনগণের মতামতকে তোয়াক্কা না করার যে ভ্রষ্ট নীতি গ্রহণ করেছে, তা গণতান্ত্রিক রাজনীতির পরিপন্থী।

আরও পড়ুনঃ

মিথ্যাচার ছাড়া বিএনপির রাজনৈতিক ভিত্তি নেই: ওবায়দুল কাদের

নাম প্রকাশে অনিচ্ছুক সদ্য বহিষ্কৃত একজন বিএনপি নেতা বলেন, বিএনপি সব সময় গণতান্ত্রিক রীতি-নীতি ও আইনি কাঠামোর প্রতি নেতিবাচক মনোভাব পোষণ করে। তাই অনুসন্ধান কমিটিকেও প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে তারা। শুধু নিজেদের হীন রাজনৈতিক স্বার্থ হাসিলের জন্য জাতিকে বিভ্রান্ত করতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মতো নেতা বরাবরের মতো নির্লজ্জভাবে মিথ্যাচার করে চলেছেন। লন্ডন থেকে যা বলা হচ্ছে, তোতা পাখির মতো তিনি তাই বলছেন।

[সার্চ কমিটি নিয়ে মিথ্যাচার করছে বিএনপি]

তিনি আরো বলেন, জনগণের প্রত্যাশা পূরণের চেয়ে দলীয় ও গোষ্ঠী স্বার্থকে প্রাধান্য দিয়ে রাজনীতি করে বিএনপি। তাই তারা নির্বাচনে অংশগ্রহণ না করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

আরও পড়ুনঃ

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে