ভোলায় ৬২০০ লিটার সয়াবিন তেল জব্দ; বিএনপি নেতার গোডাউন সিলগালা

0
689

ভোলায় একটি গোডাউন থেকে রূপচাঁদা, ফরচুনসহ বিভিন্ন কোম্পানির ছয় হাজার ২০০ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে। এ ঘটনায় ডিলার স্থানীয় বিএনপি নেতা রাশেদুল আমিনকে জরিমানা এবং গোডাউন সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (১৩ই মার্চ) সন্ধ্যায় ভোলা শহরের আবহাওয়া অফিস রোড এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। ভোলা জেলা কৃষি বিপণন অধিদপ্তরের কর্মকর্তা মো. মোস্তফা সোহেল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।সয়াবিন তেল

আরও পড়ুনঃ ভোলায় জব্দ মজুদকৃত ৬২০০ লিটার ভোজ্যতেল

মো. মোস্তফা সোহেল জানান, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যের ভিত্তিতে আবহাওয়া অফিস রোড এলাকায় স্টুডেন্ট কেয়ার কোচিং সেন্টারের পাশে একটি গোডাউনে অভিযান চালানো হয়। সেখানে রূপচাঁদা, ফরচুনসহ বিভিন্ন কোম্পানির ছয় হাজার ২০০ লিটার সয়াবিন তেল মজুত করা ছিল।

তিনি আরও জানান, অভিযানে ডিলার মো. রাশেদুল আমিনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়। বেশি দামে বাজারে বিক্রির উদ্দেশ্যে বিপুল পরিমাণ সয়াবিন তেল মজুত করে রেখেছিলেন ডিলার রাশেদুল আমিন।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, রাশেদুল আমিন বিএনপির রাজনীতির সাথে জড়িত দীর্ঘদিন ধরে। বিএনপি-জামায়াত আমল থেকেই তিনি ডিলারশিপ নিয়ে তেলের ব্যবসা করে আসছেন। তার পরিবারের সদস্যরা সবাই বিএনপির কর্মী ও সমর্থক। রাশেদুল নিজেও বিএনপি প্রার্থীর এজেন্ট হিসেবে কাজ করেছেন বিভিন্ন নির্বাচনে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে