বিএনপি দিনের আলোতেও রাতের অন্ধকার দেখছে

0
302
বিএনপি

সরকারপ্রধানের হাত ধরে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। অর্থনৈতিক ও সামাজিক, সব সূচকই এখন উর্ধ্বমুখী। কিন্তু এই সাফল্য কিছুতেই মেনে নিতে পারছে না একটি কুচক্রী মহল। শুরু হয়েছে তাদের গাত্রদাহ।বিশিষ্টজনদের ভাষ্য, সরকারের ঈর্ষণীয় জনপ্রিয়তা দেখে দেশবিরোধী বিএনপি-জামায়াত চক্র ভয়ে তটস্থ। সেজন্য দিনের আলোতেও তারা রাতের অন্ধকার দেখছেন।

আরও পড়ুন : চুনকালি পড়ুক বিএনপি-জামায়াতের মুখে, উন্নয়নের বাংলাদেশে আমরা থাকবো সুখে

বিএনপি-জামায়াতের শাসনামলে দুর্নীতিতে দেশ হয়েছিলো চ্যাম্পিয়ন। ক্ষমতাগ্রহণের পর সেই কালিমা দূর করে দেশকে বহির্বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। শুধু তাই নয়, তাঁর সাহসী নেতৃত্বগুণে দেশে বাস্তবায়িত হচ্ছে একের পর এক মেগাপ্রকল্প।

Some Notable Ongoing Megaprojects in Bangladeshনিজস্ব অর্থায়নে নির্মাণের শেষ প্রান্তে স্বপ্নের পদ্মাসেতু। দৃশ্যমান হয়েছে দেশের প্রথম মেট্রোরেল, এগিয়ে চলেছে কর্ণফুলীর তলদেশ দিয়ে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ। থেমে নেই মাতারবাড়ি প্রজেক্ট, রূপপুর পরমাণু বিদ্যুৎ প্রকল্প, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, চারলেনের মহাসড়ক, বিআরটিসহ একাধিক মেগাপ্রকল্পের কাজও। চলছে দুর্দান্ত গতিতে।

আরও পড়ুন : দেশের বিবেকবান ও সুস্থ মস্তিষ্কের নাগরিকরা কি বিএনপিকে ভোট দেবে?

 

উন্নয়নবিপ্লবের ছোঁয়া লেগেছে রপ্তানি খাত, বিদ্যুৎ, প্রযুক্তি, কৃষি, শিক্ষা, গৃহায়ণ, আন্তর্জাতিক সম্পর্ক, ক্রীড়া ও সংস্কৃতি, ভূমি ব্যবস্থাপনা, মহিলা ও শিশু, গ্রামীণ উন্নয়ন, পরিবেশ ও বন, কমিউনিটি ক্লিনিক, মুক্তিযোদ্ধাদের কল্যাণ এবং প্রতিবন্ধীদের সেবা ও উন্নয়ন খাতেও। আর এসব দেখেই খেই হারিয়ে ফেলেছে বিএনপি-জামায়াত চক্র। নিজেদের ভবিষ্যৎ ‘নিশ্চিত অন্ধকার’ জেনে তারা করছে দেশকে পিছিয়ে নেওয়ার ষড়যন্ত্র।

আরও পড়ুন : সরকারের চলমান মেগা প্রকল্পের সফলতা দেখে নানাভাবে বিভ্রান্তি ছড়াতে মরিয়া মির্জা ফখরুল

[বিএনপি দিনের আলোতেও রাতের অন্ধকার দেখছে]

বিএনপি - জামায়াতএই ষড়যন্ত্র তাদের গাত্রদাহেরই ফসল উল্লেখ করে দেশের রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, বিএনপি-জামায়াতের অতীত কর্মকাণ্ডই বলছে তারা নিজের পায়ে কিভাবে নিজেরা কুড়াল মেরেছে। নিজেদের আখের গোছাতে গিয়ে তারা তাদের শাসনামলে ভুলে গিয়েছিলো, জনগণের জন্যই রাজনীতি। তারাই সব। অথচ এই বিষয়টি অক্ষরে অক্ষরে পালন করে, আজ জনমানুষের আস্থা অর্জন করেছে আওয়ামী লীগ। মানুষের কথা ভেবে, দেশের কথা ভেবে তারা দিনকেদিন দেশকে নিয়ে যাচ্ছে উন্নতির চরম শিখরে। এ কারণে, দিশেহারা হয়ে জঙ্গি -সন্ত্রাস-লুটতরাজের দল বিএনপি আজ দিনের আলোতেও রাতের অন্ধকার দেখছে, জনবিচ্ছিন্ন হয়ে ক্রমেই পরিণত হচ্ছে যাদুঘরের রাজনৈতিক দলে।

আরও পড়ুন :

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে