বিএনপির অনেক নেতাই মনে করেন, তলে তলে নিপুণ রায় চৌধুরী সরকারের এজেন্ট হিসেবে কাজ করছে

0
230
বিএনপি

বিপাকে বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী। দলের নেতাকর্মীদের ‘খালেদা জিয়ার চামচা’ বলায় তোপের মুখে পড়েছেন স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের এই পুত্রবধু। দেখে নেওয়ার হুমকি দিচ্ছেন দলের নেতারা।

নিপুন১
নিপুণ রায় চৌধুরী

আরও পড়ুন : গয়েশ্বরকে ‘মালাউন’ বলে গালি দিলেন রিজভী

সূত্র জানায়, এর আগেও প্রকাশ্য জনসভায় নিপুন রায় বেফাঁস মন্তব্য করেছেন। দলের অন্য নেতারা যেখানে বক্তব্য দেয়ার ক্ষেত্রে সতর্ক থাকেন সেখানে নিপুন রায় সব সময় অসংলঙ্গ মন্তব্য করেন।

দলের নেতাকর্মীদের চামচা বলে তিনি তৃণমূলকে অপমানের সঙ্গে সঙ্গে খালেদা জিয়াকেও অপমান করেছেন। মুখ ফসকে বলে ফেলেছেন- এই কথা বলে এবার তিনি পার পাবেন না।

এদিকে নিপুন রায়ের এই স্লোগানের জন্য প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন দলটির তৃণমূল নেতাকর্মীরা। তবে এ ঘটনার পর দলীয় কোনো কার্যক্রমে যোগ দেননি নিপুন রায়। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি রাজনৈতিক টকশোতে তিনি বলেছেন, ‘টাং অব স্লিপ’ হয়েছে। সেখানেও ছিল ভুল ইংরেজি।

[বিএনপির অনেক নেতাই মনে করেন, তলে তলে নিপুণ রায় চৌধুরী সরকারের এজেন্ট হিসেবে কাজ করছে]

আরও পড়ুন : বাস পুড়িয়ে আর পুলিশ হত্যার নির্দেশ দিয়ে মানবাধিকার প্রতিষ্ঠা করছে বিএনপির নিপুনরা

বিএনপির অনেক নেতাই মনে করেন, তলে তলে এই হিন্দু পরিবারটি সরকারের এজেন্ট হিসেবে কাজ করছে।

নিপুন-পরিবারযুবদল নেতা নুরুল ইসলাম নয়ন বলেন, খালেদা জিয়ার চামচারা হুঁশিয়ার সাবধান- এটাতো বিএনপির স্লোগান না। এটা আওয়ামী লীগের স্লোগান। আর বিএনপির রাজনীতিতে রায় পরিবারের নানা কর্মকাণ্ড বিভিন্ন সময়ে দলের ভেতর বিভ্রান্তি তৈরি করেছে। এই পরিবারের সাংঘাতিক ভারত-প্রীতি রয়েছে। তাই তাদেরকে সন্দেহের বাইরে রাখার সুযোগ কম। তাছাড়া দলের ভেতর এমনও গুঞ্জন রয়েছে- নিপুন, গয়েশ্বররা খালেদা জিয়ার রাজনীতি করলেও ভোট দেয় নৌকায়। এই গুঞ্জন-তো হাওয়া থেকে ওঠেনি।

আরও পড়ুন :

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে